জেলার সংবাদপ্রধান সংবাদ

ঘোড়াঘাটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ঢাকা , ০৩ আগস্ট,(ডেইলি টাইমস২৪): মনোরঞ্জন মোহন্ত,ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে ।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করেন।মৃত্যু শিশুরা হলো, উপজেলার কৃষ্ণরামপুর গ্রামের মৃত কবিরুল ইসলামের মেয়ে মোছা মেহেনাজ আক্তার (৯) ও ঘোন কৃষ্ণরামপুর গ্রামের নায়েব আলীর ছেলে কামরুল হাসান (৭)। সম্পর্কে শিশু দুটি মামাতো ফুফাতো ভাইবোন। রবিবার (২রা আগষ্ট) দুপুরে উপজেলার করতোয়া নদীর নুনদহ ঘাটে গোসল করতে নেমে শিশু দুটি নিখোঁজ হয়ে যায়। স্থানীয়রা পানিতে নেমে অনেক খোঁজাখুজি করে খুঁজে না পাওয়ায় ঘোড়াঘাট ফায়ার সার্ভিসকে খবর দেয়।ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের সহযোগীতায় রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের ডুবুরী দল শিশু দুটিকে উদ্ধার করে।
ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনা স্থলে পৌঁছে শিশু দুটিকে উদ্ধার কাজে অংশ নেয়।ফায়ার সার্ভিস সদস্যরা শিশু দু’জনকে সন্ধ্যায় উদ্ধার করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল ও সদস্য মোফাজ্জল হোসেনের মাধ্যমে শিশু দুটি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা , ০৩ আগস্ট,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button