বিনোদন

সুন্দরী ঐশ্বরিয়া এখন পুলিশ অফিসার

ঢাকা , ০৬আগস্ট,(ডেইলি টাইমস২৪): তার নাম ঐশ্বরিয়া শেহরান। দেখতেও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের মতোই সুন্দরী। তাই বাবা-মার ইচ্ছা ছিল মেয়ে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার মতোই নামকরা অভিনেত্রী বানাবেন। সে লক্ষ্যে এগিয়েও যাচ্ছিলেন তিনি। ২০১৬ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়ে ফাইনালে পৌঁছেছিলেন। যদিও খেতাবটা অর্জন করতে পারেননি। এরইমধ্যে মডেলিংয়ে প্রশংসা কুড়িয়েছেন। খবর ইন্ডিয়া টুডে।

তবে ছোটবেলা থেকে অভিনয়ের চেয়ে পড়াশুনায় বেশ তুখোড় ছিলেন তিনি। ২০১৯ সালে ভারতের সিভিল সার্ভিস (ইউপিএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন। মঙ্গলবার সে পরীক্ষার ফলাফল প্রকাশের পর জানা গেল ৯৩তম স্থান অধিকার করেছেন এই সুন্দরী। অর্থাৎ বর্তমানে মডেল ঐশ্বরিয়া শেহরান হয়েছেন আইপিএস (ইন্ডিয়ান পুলিশ সার্ভিস) অফিসার। এদিকে আইপিএস হতে পেরে উচ্ছ্বসিত ঐশ্বরিয়া।

এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমার মা ঐশ্বরিয়া রাইয়ের ভক্ত। তাই আমার নামও ঐশ্বরিয়া রেখেছেন। তিনি চাইতেন আমি মিস ইন্ডিয়া হই। তার কথা মতো চলেছি আমি। শোবিজে কাজ করছি। মডেলিং ও অভিনয় জগতে নাম লিখিয়েছি। তবে আজ এই ফলাফলে আমি সবচেয়ে বেশি সফল। নতুন সাফল্যে সবার উৎসাহ আমাকে নতুনভাবে পথ চলার প্রেরণা দিচ্ছে।’

মডেলিং ও অভিনয়ের পাশাপাশি ঐশ্বরিয়ার আইপিএস হওয়ার বিষয়ে তার প্রশংসা করছেন ভারতীয়রা। অনেকেই বলছেন, সুন্দরীরা বুদ্ধিমান হয় না এ কথা আবারও ভুল প্রমাণ করলেন দিল্লীর সুন্দরী ঐশ্বরিয়া।

ঢাকা , ০৬আগস্ট,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button