রাজনীতি

লেবাননের বৈরুতে ভয়াবহ বিস্কোরণে প্রাণহানিতে জাতীয় পার্টি চেয়ারম্যান এর শোক

ঢাকা , ০৭আগস্ট,(ডেইলি টাইমস২৪): লেবাননের বৈরুতে ভয়াবহ বিস্কোরণে ৪ বাংলাদেশী সহ দেড় শতাধিক মানুষের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবার গুলোর প্রতি সমবেদনা জানান। একই সাথে আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ভয়াবহ বিস্কোরণে বৈরুতে ব্যাপক ধংসযজ্ঞ অপ্রত্যাশিত এবং দুঃখজনক । তিনি বলেন এমন বিপর্যয়ে লেবাননের পাশে থাকবে বাংলাদেশ। বিপর্যয় কাটিয়ে উঠতে দেশটিকে সহায়তা করতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান। এছাড়া সে দেশে কর্মরত বাংলাদেশী শ্রমিকদের স্বার্থ সংরক্ষণে সংশ্লিষ্টদের আন্তরিক ভাবে কাজ করতে আহবান জানান জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
লেবাননের বৈরুতে ভয়াবহ বিস্কোরণে ৪ বাংলাদেশী সহ দেড় শতাধিক মানুষের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

ঢাকা , ০৭আগস্ট,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button