প্রধান সংবাদরাজনীতি

দুর্নীতিবাজ ও দলবাজমুক্ত রাষ্ট্র গঠনের লক্ষেই জাতীয় পার্টির রাজনীতি: জি এম কাদের

ঢাকা ,২৫আগস্ট,(ডেইলি টাইমস২৪):  জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, সন্ত্রাস, চাদাঁবাজ, দুর্নীতিবাজ ও দলবাজমুক্ত রাষ্ট্র গঠনের লক্ষেই জাতীয় পার্টির রাজনীতি। তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর স্বপ্নে ক্ষুধা, দারিদ্য এবং বেকারত্ব মুক্ত নতুন বাংলাদেশ গড়তে দুর্বার বেগে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি। তিনি বলেন, সাফল্যের সাথে রাষ্ট্র পরিচালনায় অভিজ্ঞ জাতীয় পার্টির দিকে দেশের মানুষ তাকিয়ে আছে। তাই দলকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের নির্দেশ দেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উত্তরাস্থ বাসভবনে জামালপুর জেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া। বক্তৃতা করেন, জামালপুর জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আলহাজ্জ জাকির হোসেন খান, জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন, সাত্তার হোসেন, মীর শামসুল আলম লিপটন, জামালপুর জেলা জাতীয় পার্টি সাংগঠনিক সম্পাদক কাজী খোকন, জামালপুর জেলা যুব সংহতির সভাপতি এডভোকেট আনিসুর রহমান মানিক। মতবিনিময় সভায় জামালপুর জেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা ,২৫আগস্ট,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button