খেলাধুলা

অবশেষে আইপিএলের চূড়ান্ত সূচি প্রকাশ

ঢাকা,০৭ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস২৪): ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের চূড়ান্ত সূচি প্রকাশ করেছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। আগামী ১৯ সেপ্টেম্বর মাঠে গড়াবে টুর্নামেন্টের প্রথম ম্যাচ। প্রথম দিনে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও আগের বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস।

আজ রবিবার (৬ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে চূড়ান্ত সূচি প্রকাশ করা হয়েছে। সূছি অনুযায়ী ২০ সেপ্টেম্বর মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস ও কিংস ইলেভেন পাঞ্জাব। তার পরের দিন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলবে সানরাইজার্স হায়দরাবাদ। তিন দিন পর দুবাই থেকে আইপিএল চলে যাবে শারজায়।

গ্রুপ পর্বে মোট ম্যাচ ৫৬টি। তার মধ্যে দুবাইতে হবে ২৪টি, আবুধাবিতে ২০টি ও শারজায় ১২টি। বেশিরভাগ দিনেই একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। এক দিনে দুই ম্যাচ আছে মাত্র ৮দিন। প্লে-অফ ও ফাইনালের সূচি জানানো হবে পরে। যেদিন একটি করে ম্যাচ সেদিন খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। তবে উদ্বোধনী দিনের ম্যাচটি অনুষ্ঠিত হবে বিকেল সাড়ে ৪টায়।

উল্লেখ্য, মহামরী করোনাভাইরাসের কারণে বড্ড অনিশ্চয়তার মধ্যে পড়েছিল এবারের আইপিএল। ভাইরাসটি একটু সহনীয় পর্যায়ে পৌঁছুলে টুর্নামেন্ট শুরুর উদ্যোগ নেওয়া হয়। তবে ভারতের করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক নয় বলে এবারের আইপিএল আয়োজন করা হয়েছে সংযুক্ত আরব আমিরাতে।

ঢাকা,০৭ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close