জেলার সংবাদ

ঈশ্বরগঞ্জে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৩ জনকে কারাদণ্ড দিলো ভ্রাম্যমান আদালত

ঢাকা,১৪ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস২৪): ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৩ জনকে কারাদণ্ড দেয়া হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) দূপুরে উপজেলার রাজিবপুর এলাকায় মাদক বিক্রি ও সেবন করার অভিযোগে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ওই সাজা প্রদান করেন।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নে মাদক বিক্রি ও সেবন চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ময়মনসিংহ শাখার ইনস্পেক্টর চন্দন গোপাল সুর।

অভিযান চলকালীন সময়ে উপজেলার বৃদেবস্থান গ্রামের মৃত অমূল্য দের ছেলে ভানু দে (৬৫), ভাটিরচর নওপাড়া গ্রামের মৃত হাসিম উদ্দিনের ছেলে রাকিবুল হাসান (২৯), মমরেজপুর গ্রামের ছালাম মিয়ার ছেলে মোখলেছ মিয়া (২২) কে আটক করা হয়।

মাদক নিয়ন্ত্রণ আইনে আটককৃত ভানু দে কে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড, রাকিবুল হাসান এবং মোখলেছ মিয়াকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদণ্ড প্রদাণ করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন জানান, ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঢাকা,১৪ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close