জেলার সংবাদ

বাবা ডাক শোনা হলোনা সোহাগের

ঢাকা,১৭ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস২৪): ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: বাবা বাহির থেকে বাড়ির ভিতরে ঢুকতেই দু’চোখ মেলে তাকিয়ে থাকতো শিয়ানা। বাবাকে দেখেই হাত পা নাড়িয়ে একগালে হাসি দিয়ে উঠতো সে। আর ওই হাসি দেখে সোহাগ মেয়েকে জড়িয়ে ধরে আদর দিয়ে বলতো ” সোনামনিটা আমার, বাবা কখন ডাকবে আমাকে?” কিন্তু সেই কাঙ্খিত বাবা ডাকটি আর শোনা হলোনা সোহাগের (৩২)। বুধবার রাতে পিলার চাপায় মৃত্যু হলো তার। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বাড়ি ভর্তি মানুষ। কান্নায় ভাড়ি হয়ে আছে আশপাশের পরিবেশ। মায়ের কোল থেকে ছলছল চোখে এদিক ওদিক তাকিয়ে কাকে যেন খোঁজছে ছয় মাস বয়সের ফুটফুটে শিশুকণ্যা শিয়ানা।
ঘটনাটি ঘটে ময়মনসিংহর ঈশ্বরগঞ্জে পৌরসদরের মধ্যবাজারে। বৃহস্পতিবার বেলা ১১ টায় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে সোহাগের দাফন সম্পন্ন হয়।

জানা যায়, উপজেলা মুক্তিযােদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য পৌর সদরের মধ্যবাজারে স্থান নির্ধারণ করা হয়। সেখানে থাকা সেমি পাকা দােকান অপসারণের জন্য গত ৮সেপ্টেম্বর উপজেলা প্রশাসন একটি নিলাম ডাকেন। ডাকের মাধ্যমে উপজেলার ফানুর গ্রামের মৃত জুবেদ আলীর ছেলে মতিউর রহমান কাজটি পান। উক্ত কাজটি ১৫ সপ্টেম্বরের মধ্যে শেষ করার কথা ছিলো। কিন্তু অজ্ঞাত কারণে প্রশাসনের বেঁধে দেওয়া সময়ের মধ্যে কাজটি শেষ না হওয়ায় নিয়ম অমান্য করে ১৬ সেপ্টেম্বর সন্ধ্যার পর কোন ব্যারিকেড বা লাইট ছাড়াই হঠাৎ করে একটি ভ্যাকু ভাঙাভাঙির কাজ শুরু করে। ভ্যাকুটি অন্ধকারে কাজ শুরু করায় কিছু বুঝে ওঠার আগেই একটি পিলার সােহাগের উপর গিয়ে পরে যায়। এতে সােহাগের মাথা ও বুকের বামপাশ থেঁতলে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘােষণা করেন। বুধবার সন্ধ্যা সােয়া ৭ টার দিকে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে সাথে সাথেই প্রশাসনের লােকজন ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত সােহাগ উপজেলার সদর ইউনিয়নের মাঝিয়াকান্দি পূর্বপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। ঘটনাস্থলের পাশেই তার একটি কসমেটিকসের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। মৃত্যুকালে সে বাবা, মা ভাই, বোন, এক কন্যা, স্ত্রী সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাে. জাকির হােসন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি অত্যন্ত দু:খ জনক বলেও জানান তিনি।

ঢাকা,১৭ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button