জেলার সংবাদপ্রধান সংবাদ

চট্টগ্রামে শহরে তরুণী ধর্ষণ ঘটনায় স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ

ঢাকা,২৯ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস২৪): এম, এ কাশেম॥ চট্টগ্রামঃ চট্টগ্রাম মহানগরের ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া এলাকায় এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে।
এ ঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ। রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।  ঘটনায় আটকৃতরা হলো- নুরী আক্তার ও তার স্বামী মোহাম্মদ অন্তর।  সোমবার ভোরে একই এলাকা থেকে তাদের ২জনকে আটক করে ডবলমুরিং থানা পুলিশ। সূত্রে পাওয়া তথ্যে জানা গেছে, চান্দু মিয়া নামে এক ব্যক্তি ওই তরুণীকে ধর্ষণ করে। তাকে আটক করার চেষ্টা চলছে। ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, ২০ বছর বয়েসী ওই তরুণী ফেনী থেকে চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় চাচার বাসায় বেড়াতে আসে।
চাচাতো বোনের এক বান্ধবী ওই তরুণীকে রাত ৮টার দিকে সুপারিওয়াালা পাড়ার বাসায় বেড়াতে নিয়ে আসে। পাশের বাসায় থাকতো চান্দু মিয়া নামের ধর্ষণের ওই অভিযুক্ত ব্যাক্তি।
একপর্যায়ে ওই তরুণীকে বাসায় নিয়ে ধর্ষণ করে চান্দু মিয়া।  রাতে বাসায় ফিরে ওই তরুণী তার চাচাকে আদ্যপ্রান্ত ঘটনা খুলে বলে। অসুস্থ অবস্থায় ওই তরুণীকে রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
সেখান থেকে খবর পেয়ে পুলিশ অভিযান শুরু করে।  এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পাওয়া শেষ খবরে জানা গেছে।

ঢাকা,২৯ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button