বিনোদন

ভারতের সিনেমায় সানাই

ঢাকা, ০৪ অক্টোবর(ডেইলি টাইমস২৪): ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। এখন তিনি সময় কাটাচ্ছেন চট্টগ্রামে। সেখানে পরিবারের সাথে সুন্দর সময় কাটাচ্ছেন তিনি। চলতি মাসেই ফিরবেন ঢাকায়। সেখান থেকেই তার ভক্তদের জন্য সু-খবর দিলেন সানাই।

দেশের গণ্ডি পেরিয়ে ভারতের মালায়লাম সিনেমাতে কাজ করছেন এই মডেল। সিনেমাটির নাম ‘ব্রাহ্মণকৃষ্ণা’। এ ছবিতে আইটেম গানে নাচ করছেন তিনি। সানাই জানিয়েছেন, গানটির শুট ডিসেম্বরের ১৮ তারিখ শুরু হবে।

গানটির জন্য ওজন কমাচ্ছেন জানিয়ে তিনি বলেন, এখন আপাতত এ গানটির জন্য ওজন কমাতে হচ্ছে। গানটির শুট শুরু হবার আগেই ওজন কমাতে হবে। আশা করি ফিট হয়েই ভক্তদের মাঝে ফিরে আসব।

জানা গেছে, কিছুদিন আগেই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলে সানাই। গত ৬ সেপ্টেম্বর করোনা থেকে মুক্তও হয়েছেন তিনি। তৃতীয় বার করোনা পরীক্ষার পর তার রিপোর্টে নেগেটিভ ফলাফল আসে। তবে অধিকতর নিশ্চয়তার জন্য চতুর্থবার করোনা পরীক্ষা করান। সেখানেও নেগেটিভ আসেন।

ইতোমধ্যে বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানাই। কাজ করেছেন চলচ্চিত্রেও। ‘ময়নার ইতিকথা’, দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রের শুটিং শেষও করেছেন এ অভিনেত্রী।

ঢাকা, ০৪ অক্টোবর(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button