জাতীয়

“সু-পথের আহবানে” ২৩ অক্টোবর বাংলাদেশ বন্ধু সমাজের মানববন্ধন

ঢাকা, ২০ অক্টোবর(ডেইলি টাইমস২৪): আমাদের সন্তান নতুন প্রজন্ম আগামী দিনের জন্য মন্দ কাজের পরিবর্তে ভালো কাজে উৎসাহিত করতে দেশবাসীকে “সু-পথের আহবানে” আগামী ২৩ অক্টোবর, ২০২০ শুক্রবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ বন্ধু সমাজের মানব বন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হবে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক এফ আহমেদ খান রাজিবের সভাপতিত্বে সংহতি প্রকাশ করে উপস্থিত থাকবেন কলাম লেখক এম. গোলাম মোস্তফা ভুইয়া, মানবাধিকার সংগঠক মো. মঞ্জুর হোসেন ঈসা, এ্যাডভোকেট সুলতান আহমেদ খান, মো. নূরুল হুদা (মিলু) চৌধুরী, কলমযোদ্ধা লিয়াকত আলী খান, সঙ্গীত শিল্পী পাগলা বাবলু, মাহবুব আহসান, মো. রফিকুল ইসলাম মাসুম, গোলাম মোস্তফা আলম, মো. হাফিজুল ইসলাম, সাংবাদিক ডি.এম. আমিরুল ইসলাম অমর, সাংবাদিক মাসুদুজ্জামান প্রমুখ।

উল্লেখ্য, পৃথিবীর সমস্ত কলহ-দ্বন্দ্ব ও সংঘাত রোধে মানুষের মধ্যে বিভেদ সৃষ্টির চক্রান্তকারী মানুষের প্রকাশ্য শত্রু অভিশপ্ত শয়তানকে পরাস্ত করতে হবে। এছাড়া সৌহার্দ্য, সম্প্রীতি ও বন্ধুত্বের পৃথিবী গড়ার সূচনায় বাংলাদেশকে সম্প্রীতি ও বন্ধুত্বের দেশের মডেল সৃষ্টিতে প্রতি বছর অন্তত এক দিন হিংসা বর্জন করে সকল ভেদাভেদ ভুলে নৈতিকতার আলোকে উৎসবমুখর পরিবেশে ‘হিংসামুক্ত বিশ্ব সম্প্রীতি দিবস’ উদযাপন করা প্রয়োজন। এতে অবশ্যই কলহ-দ্বন্দ্ব-সংঘাত প্রতিরোধ করে নতুন প্রজন্মের জন্য সৌহার্দ্য, সম্প্রীতি ও বন্ধুত্বের পরিবেশ প্রাপ্তি হবে।

বাংলাদেশকে পৃথিবীবাসীর জন্য সম্প্রীতি ও বন্ধুত্বের দেশের মডেল সৃষ্টির প্রত্যাশায় সকল পক্ষ-বিপক্ষের মত-পার্থক্যে বিরোধ নিষ্পত্তিতে সঠিক ক্ষেত্রে সমর্থনকারী এবং সু-পথের আহবানে দেশব্যাপী বন্ধুত্ব স্থাপনে হিংসা বর্জনে সত্য ও শান্তি প্রতিষ্ঠায় সহযাত্রী স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে ‘বাংলাদেশ বন্ধু সমাজ’ সকল পক্ষের সেতুবন্ধন হয়ে থাকবে বলে দৃঢ় বিশ্বাস।

ঢাকা, ২০ অক্টোবর(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button