জেলার সংবাদপ্রধান সংবাদ

ভারতের দিল্লিতে নিযুক্ত হাই-কমিশানের প্রতিনিধি দলের বেনাপোল বন্দর পরিদর্শন

ঢাকা, ২৩ অক্টোবর(ডেইলি টাইমস২৪): এসএম স্বপন(যশোর)অফিসঃ ভারতের দিল্লিতে নিযুক্ত বাংলাদেশি হাই-কমিশনার মোহাম্মাদ ইমরানের নের্তত্বে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল দেশের সর্ব বৃহৎ বেনাপোল স্থলবন্দর পরিদর্শন ও ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন।

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে দলটি বেনাপোল স্থলবন্দর এলাকায় এলে বন্দরের ব্যবসায়ী ও প্রশাসনিক কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় তিনি বেনাপোল কাস্টমস হাউজ, বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন, স্থলবন্দর অফিসসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখেন।

দু্ই দেশের মধ্যে ব্যবসা-বাণিজ্যের গতি বাড়ানোর লক্ষ্যে কাস্টমস, বন্দর, সিএন্ডএফ এজেন্ট ও আমদানি-রফতানি কারকদের সঙ্গে মতবিনিময় করেন বেনাপোল কাস্টমস হাউস অডিটোরিয়ামে। এর আগে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বেনাপোল কাস্টমসে স্থাপিত বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন করেন।

পরে, বিকালে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনে আমদানি-রফতানিকারক ও সিএন্ডএফ এজেন্টদের সাথে মতবিনিময় করেন। এসময় সভায় বন্দরের আমদানি রফতানিকারকরা হাই-কমিশনারের কাছে বনগাঁ কালিতলা পাকিং এর আমদানি রফতানি সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
তিনি এসময় সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস কমিশনার মোঃ আজিজুর রহমান, বেনাপোল বন্দরের ভারপ্রাপ্ত পরিচালক মামুন কবির তরফদার, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সম্পাদক ইমদাদুল হক লতা, ইন্দো বাংলা চেম্বার অব কর্মাসের পরিচালক মতিয়ার রহমান প্রমুখ।

ঢাকা, ২৩ অক্টোবর(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button