জেলার সংবাদ

বেনাপোলে মোবাইল সেট মোটরসাইকেল সহ আটক ২

ঢাকা, ২৫ অক্টোবর(ডেইলি টাইমস২৪): বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে চোরাইপথে ভারত থেকে পাচার করে আনা ১৪ টি মোবাইল ফোন একটি প্লাটিনা মোটরসাইকেল সহ ২ জনকে আটক করেছে বিজিবি। উদ্ধারকৃত মোবাইলের মুল্য ২ লাখ ১০ হাজার টাকা। শনিবার বিকালে মোবাইলের এ চালানটি বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া Ñ পুটখালী সড়কের গাতিপাড়া গ্রামের পাকা রাস্তার ওপর থেকে আটক করে। আটককৃতরা হলো থানার পুটখালী গ্রামের তারেক হোসেন এর ছেলে তাজমুল হোসেন ও একই গ্রামের আফসার আলীর ছেলে নুরনবী।

বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার মোঃ আশরাফ হোসেন বলেন গোপন সংবাদ এর ভিত্তিতে গাতিপাড়া পাকা রাস্তার ওপর থেকে রেডমি মোবাইল ৪টি, রিয়েলমি ৩ টি, ভিভো ৪ টি, ও অপো ২টি মোবাইল সহ একটি প্লাটিনা মোটরসাইকেল সহ ২ জনকে আটক করা হয়। আটককৃত মোবাইলের বাজার মুল্য ২ লাখ ১০ হাজার টাকা। আসামিদের দুইজনকে চোরাচালানী মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। আটক মোটর সাইকেল ও মোবাইল সেটগুলোও পোর্ট থানায় জমা করা হয়েছে।

এ বিষয়ে সরেজমিন পুটখালী গেলে এলাকাবাসীর জনৈক আবু বক্কার জানান, তাজমুল ও নুরনবী দীর্ঘদিন যাবত ভারত থেকে মোবাইল ফোন, গাজা ফেনসিডিল সহ নানা ধরনের পণ্য এনে বাংলাদেশের বিভিন্ন জায়গায় পাচার করে। তবে এরা বেশীর ভাগ মহাজনদের মাল শ্রমিক ( স্থানীয় ভাষায় জন) হিসাবে বহন করে নিয়ে আসে। আসল মালিকরা ধরা ছোয়ার বাইরে থেকে যাচ্ছে।

স্থানীয় অন্য একটি সুত্র বলেছে. নুরনবী মোটরসাইকেল ভাড়ায় চালায় ;সে ছদ্ম বেশে ভারত থেকে মাদক দ্রব্য সহ নানা ধরনের পন্য আনে। এবং যাত্রীবেশে তাজমুলকে মোটরসাইকেলে বসিয়ে ওই সকল পণ্য বেনাপোল, বাগআচড়া, নাভারন ও যশোর এলাকায় পাচার করে ।

ঢাকা, ২৫ অক্টোবর(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button