জেলার সংবাদ

বেনাপোলে মেয়র লিটন এর সুস্থতা, দীর্ঘায়ু কামনা করে দোয়া ও এতিমদের মাঝে খাদ্য বিতরন

ঢাকা, ২৬ অক্টোবর(ডেইলি টাইমস২৪): বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আধুনিক বেনাপোলের রুপকার দেশ শ্রেষ্ট জননন্দিত বেনাপোল পৌর মেয়র আ্শরাফুল আলম লিটন এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরন করেন । রোববার রাত ৯ টার সময় শার্শা উপজেলা ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহেনা ট্রেডার্স এর সত্বাধীকারী এনামুল হক মুকুল বেনাপোল দারুল উলুম কওমী মাদ্রাসা ও এতিম খানায় এ দোয়া অনুষ্ঠান এর আয়োজন করে।

এনামুল হক মুকুল বলেন দেশের করোনা মহামারি ক্রান্তি লগ্নে এবং আম্ফান এরম প্রাকৃতিক দুর্যোগ এর সময় অসহায় দুস্থ মানুষের পাশে ছিলেন মেয়র লিটন। সেই থেকে তিনি এখনো মানুষের পাশে রয়েছে। আমরা সব সময় এ্ই মানুষটির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি। কারন এই একটি মানুষ সুস্থ থাকলে এই শহরের হাজার হাজার মানুষ সুস্থ থাকবে। তিনি সব সময় মানব সেবায় নিয়োজিত। সকল অসহায় মানুষ তার দিকে চেয়ে থাকে। তিনি এই সব মানুষদের পাশে থেকে খাদ্য বস্ত্র ও চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। এসময় তিনি মেয়র লিটন এর মত এই শহরে যারা আরো বিত্তবান মানুষ আছে তাদেরও এই মহামারির দ্বীতিয় ধাপে এগিয়ে আসার জন্য আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপ্যাল আব্দুল ওয়াহেদ দুদু, বেনাপোল পৌর আওয়ামীলীগের সিনিয়র সদস্য মোজাফফার হোসেন, যশোর জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহি সদস্য জাকির হোসেন আলম,সাংগঠনিকি সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

ঢাকা, ২৬ অক্টোবর(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button