জেলার সংবাদ

আওয়ামী লীগের নেতৃত্ব আওয়ামী লীগের হাতেই ফিরিয়ে দিতে চাই: মেয়র লিটন

ঢাকা, ৩০ অক্টোবর(ডেইলি টাইমস২৪): বেনাপোল প্রতিনিধিঃ
আওয়ামীলীগের নেতৃত্ব আমরা আওয়ামীলীগের হাতেই ফিরিয়ে দিতে চাই।আজ এমন অবস্থা তৈরী হয়েছে যে আওয়ামীলীগের বিভিন্ন সাংগঠনিক কাঠামোর নেতৃত্ব আওয়ামী লীগ বিরোধীদের হাতে চলে গেছে। বিশেষ করে যশোর জেলার এই শার্শা উপজেলায়। দীর্ঘদিন যাবৎ আমরা লক্ষ করছি এই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের নেত্বত্ব চলে গেছে জামায়াত এিবনপি থেকে আগত দুবৃত্ত লোক গুলোর হাতে। ফলে চারিদিকে এক দুঃসহ দুষিত দুর্গন্ধযুক্ত পরিবেশ বিরাজ করছে। এই অবস্থা থেকে পরিত্রানের জন্য আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্র্শ বুকে ধারন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাহসিকতার সাথে এগিয়ে যেতে হবে। কোন অপশক্তির ভয়ে রাজনীতির মাঠ ছেড়ে যাওয়া যাবে না। আবার আওয়ামীলীগের সৎ মানুষের নেতৃত্ব ফিরিয়ে আনতে হবে। আজ বৃহস্পতিবার এই কথাগুলো বলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

শার্শা উপজেলার পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়রম্যান আব্দুল গফফার সরদার এর নেতৃত্বে এই এলাকার ৫ শতাধিক নেতা কর্মী মেয়র আশরাফুল আলম লিটন এর সাথে আজ পড়ন্ত বিকেলে বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করতে আসেন। এই উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত পরিসর সমাবেশে তিনি উল্লেখিত কথাগুলো বলেন। এই সমাবেশে শার্শ্ াউপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উলাশি ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান শহিদুল আলম এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, শার্শা উপজেলা ভাইচ চেয়ারম্যান মেহেদী হাসান, সাবেক শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুহুল কুদ্দুস ভুইয়া, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন আলম,পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব দলিল উদ্দিন, পুটখালী ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের মেম্বার মোক্তার হোসেন, আওয়ামী নেতা ছাত্তার মোড়ল, শার্শা উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, পুটখালী ইউনিয়ন এর মেম্বার তবিবার রহমান প্রমুখ।

আশরাফুল আলম লিটন বলেন,কেউ ক্ষমতার দাপট দেখাবেন না। অহংকার দেখাবেন না। অত্যাচারি হবেন না। এগুলো ভালো নয়। আমরা আজ এই পৃথিবীতে আছি কাল থাকব না। আমরা যে কোন সময় সবকিছু ফেলে চলে যাব। অতএব আপনারা যারা আওয়ামীলীগের পতাকাতলে এসেছেন তারা দেশ ও জনগনের সেবক হওয়ার চেষ্টা করুন।আমি জনপ্রতিধি শেখ আফিল উদ্দিন এর প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি আওয়ামীলীগের নেতৃত্ব শুধু আপনার এক কেন্দ্রিক সার্থের কাছে লাগালে চলবে না। ছড়িয়ে দিতে হবে গনমানুষের মধ্যে। প্রশাসনের প্রতিও আহবান জানাচ্ছি কখনোই বে-আইনি ভাবে কোন নিরাপরাধ লোকের ওপর অত্যাচার করবেন না। বঙ্গবন্ধু অত্যাচারী ছিলেন না। তিনি ভালোবাসা দিয়ে মানুষের অন্তর জয় করেছিলেন। জননেত্রী শেখ হাসিনাও একই পথে হেটে চলেছেন।

অনুষ্ঠানটি পরিচলানা করেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান।

ঢাকা, ৩০ অক্টোবর(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button