জেলার সংবাদ

বেবী ও মরিয়ম দুই বোনকে প্রতিবন্ধী ভাতার কার্ড দিলেন মেয়র জামিল হোসেন চলন্ত

ঢাকা, ১০ নভেম্বর (ডেইলি টাইমস২৪): হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হাকিমপুর হিলিতে দুই প্রতিবন্ধী বেবী ও মরিয়ম নামের বোনকে প্রতিবন্ধী ভাতার কার্ড দিলেন পৌর মেয়র জামিল হোসেন চলন্ত ।

তারা দুইজনেই হাকিমপুর পৌরসভার ৫নং ওর্য়াডের মুন্নাফের মেয়ে। ছোট থেকেই তারা দুই বোন প্রতিবন্ধী।

বেবী ও মরিয়ম এর মা সাহিদা বেগম (৪০) জানান, কয়েক বছর ধরে আমার দুইটি প্রতিবন্ধী মেয়ের কার্ডের জন্য বিভিন্ন জনের দ্বারে দ্বারে ঘুরেছি,কিন্তু কেউ আমার মেয়েদের ভাতার কার্ড করে দেননি। অবশেষে হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্তের কাছে কার্ডের জন্য আবেদন করলে তিনি বিনা পয়সায় খুব দ্রুত আমার মেয়েদের প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেন। আমি তার প্রতি খুব খুশি। আল্লাহ তার ভালো করুক বাবা। দোয়া করি চলন্ত আবার মেয়র হয়ে আমাদের মাঝে আসুক।
সুরুজ নামের স্থানীয় এক ব্যক্তি জানান,আমার প্রতিবেশী মরিয়ম ও বেবী, তারা অনেক কষ্টে চলাফেরা করে এবং হাকিমপুর মহিলা কলেজে অর্নাসে লেখাপড়া করে। কার্ডের জন্য তারা অনেকের কাছে ঘুরাঘুরি করেছে। মেয়র জামিল হোসেন চলন্ত জানতে পেরে খুব দ্রুত তাদেরকে কার্ড করে দিয়েছেন। তাদের জন্য অনেক ভালো হয়েছে।
হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন,পৌরসভায়। বসবাসরত সকল ভাতাভোগীদের আমরা বিনা পয়সায় ভাতার কার্ড করে দিচ্ছি।এরই ধারাবাহিকতায় বেবী ও মরিয়ম আবেদন করলে তাদের দুজনকেই কার্ড দেওয়া হয়। আমাদের এই কার্যক্রম চলমান রয়েছে।

ঢাকা, ১০ নভেম্বর (ডেইলি টাইমস২৪)/আর এ কে

 

Show More

আরো সংবাদ...

Back to top button