জেলার সংবাদপ্রধান সংবাদ

চন্দন কাঠের বড় চালান আটক করেছে বিজিবি

ঢাকা, ১১ নভেম্বর (ডেইলি টাইমস২৪): বেনাপোল প্রতিনিধিঃ
ভারত থেকে আসা থেমে নেই চোরাচালানি পণ্য। ফেনসিডিল, মদ, গাজা সহ অন্যান্য মাদক দ্রব্যর পাশাপাশি আসছে ভারতীয় চন্দন কাঠ, চা পাতা. ঔষধ, শাড়ি, থ্রিপিছ, কসমেটিক্স জাতিয় পণ্য: আবার এসব পণ্যর পাশাপাশি আসছে বা এসব পণ্যর মধ্যে ঢুকিয়ে আনা হচ্ছে আগ্নেয়াস্ত্র বা বিস্ফোরক দ্রব্য। গত মঙ্গলবার এসব পন্যের মধ্যে চন্দন কাঠের একটি বড় চালান আটক করেছে বিজিবি। এই কাঠের মুল্য প্রায় দেড় কোটি টাকা। আর এই কাঠ পাচারের আসল মালিক কে এ নিয়ে চলছে নানা গুঞ্জন। তবে রহস্য উদঘাটন হতে পারে ওই কাভার্ড ভ্যান (মেট্রো-১৪-০৫৭৩) এর মালিক বা তার চালককে আটক করলে।

এদিকে গোটা বেনাপোল এর সীমান্ত বেনাপোল এর সীমান্ত জুড়ে সাম্প্রতিক কালে অবৈধ পণ্য চোরাচালানে মচ্ছব চলছে। এর প্রমান বিজিবি সহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর হাতে এমন কোন দিন নেই যে কম বেশী গাজা ফেনসিডিল মদ ইত্যাদি আটক হচ্ছে না। এই তো আজ গোড়পাড়া পুলিশ ৩০ কেজি গাজা সহ মুজিবুর রহমান নামে একজন চোরাচালানিকে আটক করেছে। রঘুনাথপুর বিজিবি পরিত্যাক্ত অবস্থায় আজ সাড়ে ১০ কেজি গাজা উদ্ধার করেছে। এছাড়া বাগআচড়া পুলিশ ৭৫ পিছ ফেনসিডিল সহ খাদিজা ও মিনি নামে দুইজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

উল্লেখিত আটক চন্দন কাঠ সহ কাভার্ড ভ্যানটি বেনাপোল কাস্টমস হাউজের আটক শাখায় জমা করেছে বিজিবি। এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবির বেনাপোল ক্যাম্প কমান্ডার সুবেদার শহিদুল ইসলাম।

ঢাকা, ১১ নভেম্বর (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button