খেলাধুলাপ্রধান সংবাদ

সাকিব বেনাপোল দিয়ে ভারতে যাওয়ার সময় ভক্তের ফোন ছুড়ে ফেলার অভিযোগ

ঢাকা, ১৩ নভেম্বর (ডেইলি টাইমস২৪): বেনাপোল প্রতিনিধিঃ
ভারতের কোলকাতা এম এল এ পরেশ পালের আমন্ত্রনে ক্রিকেট বিশ্বের অলরাউন্ডার সাকিব আল হাসান আজ বৃহস্পতিবার বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারত গেছেন। দেশের এই খ্যাতিমান তারকা বেনাপোল দিয়ে ভারতে যাওয়ার সময় শত শত ভক্তরা ভিড় জমায় চেকপোষ্ট এলাকায়। বেলা ১২ টার সময় তিনি তার তিনজন সফর সঙ্গীসহ বেনাপোল ইমিগ্রেশন এর আনুষ্ঠানিকতা শেষ করে ওপারে যান। তবে ইমিগ্রেশন থেকে বের হওয়ার সময় একজন ভক্ত সাকিবের সাথে ছবি তুলতে গেলে তার মোবাইল ফোন ছুড়ে ফেলে।

বিশ্বের এই অলরাউন্ডার এর সাথে ভারতে সফরসঙ্গী হিসাবে ছিলেন ডাক্তার কামরুল আহসান,ও জিএম জিয়াউর রহমান।
ভারতে যাওয়ার পথে বেনাপোল ইমিগ্রেশনের মধ্যে এক ভক্ত তার সঙ্গে ছবি তুলতে চাইলে ফোন কেড়ে নিয়ে ফেলে দেন তিনি। এতে উপস্থিত অনেকে সাকিবের এ হেন আচারনে ক্ষোভ প্রকাশ করে। ঘটনার ব্যাপারে জানতে চাইলে সেই ভক্ত মোহাম্মদ সেক্টর হোসেন বলেন, ‘আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সামনা সামনি দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি। এজন্য তার সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দিয়েছেন।
এদিকে সাকিব আল হাসান পেট্রাপোল বন্দরে প্রবেশ করলে তাকে কোলকাতার এম এল এ পরেশ পাল ফুলেল শুভেচ্চা জানান।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান একটি বিশেষ কাজে ভারতে গেছেন। তার কাজ শেষে আগামীকাল ১৩ নভেম্বর আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন।

ঢাকা, ১৩ নভেম্বর (ডেইলি টাইমস২৪)/আর এ কে

 

Show More

আরো সংবাদ...

Back to top button