রাজনীতি

ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র শোক

ঢাকা, ২৬ নভেম্বর (ডেইলি টাইমস২৪): ফুটবল কিংবদন্তি ডিয়োগো ম্যারাডোনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম)।

আজ ২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার এক শোকবার্তায় পার্টির সাধারণ সম্পাদক কমরেড ডা: এম. এ. সামাদ বলেন, “ডিয়েগো ম্যারাডোনার ফুটবল শৈলী সারা বিশ্বের তরুণদের মাঝে উম্মাদনা তৈরি করেছিল। আর্জেন্টিনাকে একাই বিশ্বকাপ জিতিয়ে ও নাপোলিকে একক ব্যক্তিগত নৈপুন্যে ইতালিয়ান সিরি‘আ’ জিতিয়ে তিনি কিংবদন্তিতে পরিণত হয়েছেন। তাঁর প্রয়াণ নিঃসন্দেহে ফুটবল অঙ্গন তথা ক্রীড়াঙ্গনের জন্যই একটি বড় ক্ষতি। তিনি চিরদিন ক্রীড়াপ্রেমীদের মানসপটে জীবিত থাকবেন।”

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র সাধারণ সম্পাদক আরো বলেন, “ম্যারাডোনা সবসময় মার্কিন সা¤্রাজ্যবাদের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। চে গুয়েভার ও ফিদেল কাস্ত্রোর প্রতিবাদী চরিত্র তাঁকে টানতো। মুক্তিকামী মানুষের ভালবাসায় পরিণত হয়েছিলেন তিনি। এভাবেই খেলাধূলার বাইরেও তিনি নিজেকে একজন ব্যক্তিত্বে পরিণত করেছিলেন।”

ডা: এম. এ. সামাদ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র পক্ষ থেকে ডিয়োগো ম্যারাডোনার বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ঢাকা, ২৬ নভেম্বর (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button