প্রধান সংবাদরাজনীতি

সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ডিআরইউ: কাদের

ঢাকা, ০১ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪):  পেশাদার সাংবাদিকদের প্রাণের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) -এর নব নির্বাচিত নেতৃবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক অভিনন্দন বার্তায় নতুন নেতৃত্বের সাফল্য কামনা করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের আশা প্রকাশ করে বলেন, নব নির্বাচিত কমিটি সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও মানোন্নয়নে দায়িত্বশীল ভূমিকা পালন করবেন। পেশাদার সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ডিআরইউ। সুসংহত করবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ধারা’কে। পেশাদার সাংবাদিকদের ঐক্য ও সংহতি রক্ষায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির ঐতিহ্য অক্ষুন্ন থাকবে। তিনি আরো আশা প্রকাশ করে বলেন, নব নির্বাচিত নেতৃবৃন্দের গতিশীল নেতৃত্বে ডিআরইউ-কে আরো শক্তিশালী করবে। এবছর রজতজয়ন্তী উদযাপনে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) যে সক্ষমতা দেখিয়েছে তা আগামী দিনে আরো সম্বৃদ্ধ হবে।

পেশাদার সাংবাদিকদের প্রাণের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)-এর নব নির্বাচিত নেতৃবৃন্দকে একইভাবে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

ঢাকা, ০১ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button