প্রবাসের খবর

ফিনল্যান্ড বিএনপির বড়দিনের শুভেচ্ছা

ঢাকা, ২৪ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪): জামান সরকার, হেলসিংকিঃ খ্রিস্টান সম্প্রদায়কে বড় দিনের শুভেচ্ছা জানিয়েছেন ফিনল্যান্ড বিএনপি।

বৃহঃবার দেওয়া এক বড়দিনের এক শুভেচ্ছা বাণীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখার নেতৃবৃন্দ বলেন, “শুভ বড়দিন উপলক্ষে আমরা বাংলাদেশ সহ বিশ্বের সব খৃস্ট ধর্মাবলম্বীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করি। সত্য-ন্যায়ের পথ প্রদর্শক যীশুখৃস্ট এদিনে জন্মগ্রহণ করেন। খৃস্ট ধর্মাবলম্বীর কাছে তাই এ দিনটি অত্যন্ত মহিমান্বিত ও মর্যাদাপূর্ণ। সব ধর্মের মর্মবাণী শান্তি ও মানবকল্যাণ। যুগে যুগে মহামানবরা মানুষের সৎ পথে চলার দিশারী হয়েছিলেন। মানুষকে অনুপ্রাণিত করেছিলেন ন্যায় ও কল্যাণের পথে। মহান যীশুখৃস্টও একইভাবে তাদের অনুসারীদের সৎকর্ম ও ন্যায় প্রতিষ্ঠায় উদ্বুদ্ধ করে গেছেন।”

নেতৃবৃন্দ আরো বলেন, “শুভ বড় দিন একটি সার্বজনীন ধর্মীয় উৎসব। আর প্রতিটি ধর্মীয় উৎসবের অন্তর্লোক হচ্ছে সম্প্রীতি, সহাবস্থান ও শুভেচ্ছ। মানুষ হিসেবে আমাদের কর্তব্য- দেশ, সমাজ ও মানুষের কল্যাণে যার যার অবস্থান থেকে কাজ করে যাওয়া, হিংসা-বিদ্বেষ পরিহার হরে সমাজে শান্তি প্রতিষ্ঠা এবং সব ধরনের অন্যায় অবিচার প্রতিরোধে ব্রতী হওয়া।”

শুভেচ্ছা বার্তায় স্বাক্ষরকারীরা হলেন, ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ, রুবেল ভূঁইয়া, মোকলেসুর রহমান চপল, সামসুল গাজী, প্রদীপ কুমার সাহা, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন মোহাম্মদ, আবদুল্লাহ আল মাসুদ, সাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, নিজাম উদ্দিন, অপু সরকার, মারুফ, মনিরুল ইসলাম ও মোজাহেদুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

ঢাকা, ২৪ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button