নতুন মুখ

তুর্কি ওয়েব সিরিজ ‘লেটস ব্রেক আপ’

ঢাকা, ২৬ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪): দেশের জনপ্রিয় ডিজিটাল বিনোদন প্লাটফর্ম বিনজ্ দর্শকদের জন্য এনেছে বাংলায় ডাবিং করা টার্কিশ ওয়েব সিরিজ ‘লেটস ব্রেক আপ’। রোমান্টিক কমেডি ধাঁচের ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন তুরস্কের জনপ্রিয় পরিচালক ইউসুফ ওমর সিনাভ। প্রযোজনা করেছেন ওসমান সিনাভ।

সম্পর্কের টানা-পোড়েন নিয়ে তৈরি সিরিজটির স্ক্রিপ্ট লিখেছেন অ্যাইসে ফারদা এরিলমাজ এবং নেহির এরদেম। অভিনয় করেছেন নিলায় দুরু, আরাস আইদিন, গুরজেন ওজসহ আরো অনেকে। প্রথম সিজনে সিরিজিটির মোট ১৪ টি পর্ব রয়েছে এবং প্রতিটি পর্বের দৈর্ঘ্য ৪৫ মিনিট।

ওয়েব সিরিজে দেখা যায়, সবার কাছে আকর্ষনীয় পুরুষ উলাস অনেক নারীর সাথেই প্রেমের সম্পর্ক তৈরি করে এবং কিছুদিন পর ব্রেক আপ করে দেয়। কিন্তু উলাসের সাথে ব্রেক-আপের পর সেসব নারীরা খুঁজে পায় তাদের স্বপ্নের পুরুষকে। উলাসের জীবন কাহিনী নিয়ে একটি রিয়েলিটি শো আয়োজনের পরিকল্পনা করে টিভি অনুষ্ঠান নির্মাতা তুরগাই। এর জন্য তুরগাই আজিজেকে পছন্দ করে যে কিনা উলাসের সাথে প্রেমের অভিনয় করবে এবং একটা সময় ব্রেক আপ করে দিবে। কিন্তু শো চলাকালে কিছু অপ্রত্যাশিত ঘটনা ঘটতে থাকে এবং একসময় উলাস সত্যিই আজিজের প্রেমে পড়ে যায়। এমন পরিস্থিতিতে আজিজে কিভাবে উলাসের সাথে ব্রেক আপ করবে সেটি নিয়েই চমকপ্রদ সব ঘটনা দেখা যায় ‘লেটস ব্রেক আপ’ সিরিজটিতে।

রেড ডিজিটালের পরিচালক আরমান আহমেদ সিদ্দিকী বলেন, “সারাবিশে^র মতো বাংলাদেশেও গত কয়েক বছর ধরে তুরস্কের সিরিয়াল অভাবনীয় জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের এই চাহিদার বিষয়টি বিবেচনা করে ওয়েবে তাদেরকে ভিন্ন অভিজ্ঞতা দিতেই আমরা ‘লেটস ব্রেক আপ’ সিরিজটি বিনজ্’এ নিয়ে এসেছি। বিনজ্’এর তত্বাবধানে উপভোগ্য সিরিজটির ডাবিং বাংলাদেশেই সম্পন্ন হয়েছে, যা ইতিমধ্যে দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।”

ওয়েব সিরিজটি ছোট এবং বড় স্ক্রিনে (স্মার্ট টিভি এবং অ্যান্ড্রয়েড মোবাইল হ্যান্ডসেট) হাইয়ার ডেফিনিশন-এইচডি’তে দেখা যাবে। যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে দর্শকরা বিনজ্-এর কনটেন্ট দেখতে পারবেন। অ্যান্ড্রয়েড স্মার্টফোনে বিনজ্’এর কনটেন্ট উপভোগ করতে দর্শকদেরকে গুগল প্লে স্টোর থেকে বিনজ্ মোবাইল অ্যাপটি ডাউনলোড করতে হবে। বর্তমানে অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য তিনটি সাবসক্রিপশন প্যাকেজ রয়েছে। যেগুলোর খরচ যথাক্রমে দিনে ১০ টাকা, সপ্তাহে ৪০ টাকা ও মাসে ৯৯ টাকা করে (ভ্যাট প্রযোজ্য)।

টিভিতে বিনজ্-এর কনটেন্ট দেখতে গ্রাহকদের একটি অ্যান্ড্রয়েড স্মার্ট ডিভাইস কিনতে হবে। এক হাজার টাকা ছাড়ে এ ডিভাইসটি এখন ৩৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ডিভাইসটি কার্যকর করতে প্রয়োজন এইচডিএমআই পোর্টসহ একটি টিভি এবং ইন্টারনেট সংযোগ। সেবাটির মাসিক সাবস্ক্রিপশন ফি ৩৯৯ টাকা।

ঢাকা, ২৬ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪)/আর এ কে

 

Show More

আরো সংবাদ...

Back to top button