আইন ও আদালতপ্রধান সংবাদ

থার্টি-ফার্স্ট নাইট উদযাপনে নিষেধাজ্ঞারোপ

ঢাকা, ৩০ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪): এম, এ কাশেম ॥ চট্টগ্রামঃ চট্টগ্রামে থার্টি-ফার্স্ট নাইট উপলক্ষে উন্মুক্ত স্থানে কোনো প্রকারে সমবেত হওয়া যাবে না। করা যাবেনা নাচ, গান বা কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান ও। এ ছাড়া- রাস্তা, ফ্লাইওভার অথবা কোনো ভবনের ছাদে ও এই উৎসব করা যাবে না।
এমনকি আতশবাজিতে ও থাকছে নিষেধাজ্ঞা। কোন ভবনের ছাদে আতশবাজি হলে ভবন মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে হুংকার ও দেয়া হলো পুলিশের পক্ষ থেকে ।
বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম মহানগরীর দামপাড়া পুলিশ লাইনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সব কথা জানান চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।
তিনি আরো বলেন, ৩১ ডিসেম্বর সন্ধ্যা ছয়টার পর পতেঙ্গা সী-বীচ, পারকি বীচ এলাকায় অবস্থান করা যাবে না। লাইসেন্সকৃত বার ও মদের দোকান ও বন্ধ রাখতে হবে।
গাড়িতে উচ্চস্বরে গাড়ির হর্ণ বাজানো যাবে না কিংবা বেপরোয়া গতিতে গাড়ী বা মোটরবাইক ও চালানো যাবে না।
আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির যে কোনো ধরনের আশঙ্কা রোধে পুলিশ বদ্ধ পরিকর। সকল অনুষ্ঠান শান্তিপূর্ণ ও নিরাপদে সম্পন্ন করার লক্ষ্যে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানালেন তিনি।
ঈুলিশ সূত্র জানায়, নগরের বিভিন্ন স্থানে চেকপোষ্ট স্থাপন, গীর্জা, হোটেল, ক্লাব, বিনোদন কেন্দ্রে পুলিশ মোতায়েন করা হবে। জোরদার করা হবে পুলিশের টহল এবং ট্রাফিক পুলিশের বিশেষ ব্যবস্থা। সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী ও বাড়বে অধিকহারে।

ঢাকা, ৩০ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪)//আর এ কে:

Show More

আরো সংবাদ...

Back to top button