প্রবাসের খবর

ফিনল্যান্ড বিএনপির ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

ঢাকা,০১ জানুয়ারি, (ডেইলি টাইমস২৪): জামান সরকার, হেলসিংকিঃ

ইংরেজি নববর্ষ উপলক্ষে দেশবাসী এবং বিশ্ববাসী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখা।

 

খ্রিস্টীয় নববর্ষ উপলক্ষে দেশবাসী এবং বিশ্ববাসী সবাইর অব্যাহত সুখ, স্বাচ্ছন্দ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বৃহঃবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বাণীতে ফিনল্যান্ড বিএনপির নেতৃবৃন্দ বলেন, ’’১লা জানুয়ারী প্রতিবছর নতুন বার্তা নিয়ে আমাদের দ্বারে উপস্থিত হয়। পুরনো বছরের ব্যর্থতা, গ্লানি, হতাশাকে ঝেড়ে ফেলে নবউদ্যমে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগায় নববর্ষ’’।

 

ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ আরো বলেন, “দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও হৃত গণতন্ত্রকে উদ্ধার করার সংগ্রামে সকলকে নতুনভাবে ব্রতী হতে হবে। আমাদের কর্মে নতুন বছরটি যাতে সাফল্য এবং সমৃদ্ধির বছরে পরিণত হয় সে লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে। নতুন বছরটি বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ন, নির্যাতন। বন্ধ হউক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরনের দমনমূলক নৃশংসতা’’।

 

’’বাংলাদেশে অজস্র রক্তঋণে অর্জিত গণতন্ত্র অপহরণ করা হয়েছে। গণবিরোধী শক্তি জনগণের সকল অধিকারকে বন্দী করে রেখেছে। এমতাবস্থায় সকল গণতান্ত্রিক শক্তির মিলিত সংগ্রামে বহুদলীয় গণতন্ত্রকে পূণঃরুদ্ধার করতে হবে। নতুন বছরটি হয়ে উঠুক আনন্দময়’’।

 

শুভেচ্ছা বার্তায় স্বাক্ষরকারীরা হলেন, ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ, রুবেল ভূঁইয়া, মোকলেসুর রহমান চপল, বদরুম মনির ফেরদৌস, সামসুল গাজী, প্রদীপ কুমার সাহা, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন মোহাম্মদ, আবদুল্লাহ আল মাসুদ, সাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, নিজাম উদ্দিন, অপু সরকার, মারুফ, মনিরুল ইসলাম ও মোজাহেদুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

ঢাকা,০১ জানুয়ারি, (ডেইলি টাইমস২৪)//আর এ কে:

Show More

আরো সংবাদ...

Back to top button