খেলাধুলা

১৫৭ রানেই গুটিয়ে গেল শ্রীলংকা

ঢাকা,০৩ জানুয়ারি, (ডেইলি টাইমস২৪): দক্ষিণ আফ্রিকা সফরে হালে পানি পাচ্ছে না শ্রীলংকা ক্রিকেট দল। দুই টেস্ট সিরিজের প্রথম খেলায় সেঞ্চুরিয়নের স্পোর্ট পার্কে ইনিংস ও ৪৫ রানের ব্যবধানে হেরে যাওয়া শ্রীলংকা জোহানেসবার্গেও বিপাকে।

রোববার শুরু হওয়া টেস্টের প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকান পেসার আনরিচ নর্টজের গতির মুখে পড়ে সময়ের ব্যবধানে উইকেট হারায় সফরকারী শ্রীলংকা। সময়ের ব্যবধানে উইকেট পতনের কারণে ১৫৭ রানে অলআউট হয় তারা। দলের হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন ওপেনার কুশল পেরেরা। এছাড়া ২৯ ও ২২ রান করে করেন ডি সিলভা ও দুশমন্ত চামিরা।

দক্ষিণ আফ্রিকার হয়ে অষ্টম টেস্ট খেলতে নেমে ক্যারিয়ারে ইনিংসে সর্বোচ্চ ৬ উইকেট শিকার করেন আনরিচ নর্টজে। এছাড়া ৩ উইকেট নেন ওয়াইন মুল্ডার।

জবাবে ব্যাটিংয়ে নেমে মাত্র ৫ রান করে ফেরেন অ্যাডিন মার্কওরাম। দলীয় ৩৪ রানে তার বিদায়ের পর ১১৪ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে প্রথম দিনের খেলা শেষ করেন ওপেনার ডিন এলগার ও রিশি ভেন দার ডুসেন। ক্যারিয়ারের ৬৫তম টেস্টে ১৩তম সেঞ্চুরির অপেক্ষায় রয়েছেন এলগার। তিনি ১১৯ বলে ১৬টি চারের সাহায্যে ৯২ রান করে অপরাজিত আছেন। ৪০ রানে অপরাজিত ডুসেন।

 

ঢাকা,০৩ জানুয়ারি, (ডেইলি টাইমস২৪)//আর এ কে:

Show More

আরো সংবাদ...

Back to top button