জেলার সংবাদ

বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতার উদ্যেগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন

ঢাকা,১৬জানুয়ারি, (ডেইলি টাইমস২৪): বেনাপোল প্রতিনিধিঃ
প্রচন্ড শীতে যখন মানুষ ঘর থেকে বের হতে পারছে না, শীতে ঠক ঠক করে কাঁপছে তখন যশোর জেলা আওয়মীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের অনুপ্রেরনায় মুজিব শতবর্ষে বেনাপোলে হতদরীদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। ৪নং বেনাপোল ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা সাহবে আলী এ কম্বল বিতরন করেন। তিনি ওই ইউনিয়নের ৮ও ৯ নং ওয়ার্ডে অসহায় দরিদ্র মানুষের মাঝে বিতরন করেন। তবে কম্বল বিতরনের আগে সামাজিক দুরত্ব বজায় রেখে আগে মাস্ক পরানো হয় এসব শীতার্ত মানুষকে।

শনিবার বিকেলে এ কম্বল বিতরন করা হয় ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এর বড়আঁচড়া হরিনাপোতা আব্দুল হাই মেম্বার এর বাড়ি ও ৯ নং ওয়ার্ডে গাতিপাড়া প্রাথমিক বিদ্যালয়ে। এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর প্যানেল মেয়র আওয়ামীলীগ নেতা সাহাবুদ্দিন মন্টু.শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, ৪ নং বেনাপোল ইউপি পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হাই, ১ নং ওয়ার্ড ইউপি মেম্বার হাসান মাহমুদ প্রিন্স, ইউনিয়ন এর আওয়ামী স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তাইজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সেলিম হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দ্বিন ইসলাম, প্রচার সম্পাদক এনামুল হক মুকুল, দপ্তর সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।

কম্বল পাওয়া সত্তোর্ধ সোনালী বিবি হাসি মুখে বলেন প্রচন্ড শীতে রাত্রে শীত বস্ত্রের অভাবে ঘুমাতে পারি না। অভাব অনটনের সংসারে শীত বস্ত্র কেনারও সামর্থ নাই। আজ ভালো লাগছে কম্বল পেয়ে। নাতি নাতনি নিয়ে আজ ভালোভাবে ঘুমাতে পারব।

উল্লেখ্য যুবলীগ নেতা সাহেব আলী গত ২০ ডিসেম্বর এই ইউনিয়নের খড়িডাঙ্গা গ্রামে ২১ তারিখে গয়ড়া গ্রামে ২৫ তারিখে পুড়াবাড়ি নারনপুর ও নতুন পাড়া নারানপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন। এ প্রসঙ্গে সাহেব আলী বলেন আমার ইউনিয়নে যাতে কোন দুস্থ মানুষ শীতের কষ্ট না পায় তার জন্য তিনি অব্যাহত ভাবে শীত বস্ত্র বিতরন করবেন তার সামর্থ্য অনুযায়ী।

ঢাকা,১৬জানুয়ারি, (ডেইলি টাইমস২৪)//আর এ কে:

Show More

আরো সংবাদ...

Back to top button