প্রবাসের খবর

আনোয়ার হোসেন খোকনের পিতার মৃত্যুতে ফিনল্যান্ড বিএনপির শোক

ঢাকা,১৮জানুয়ারি, (ডেইলি টাইমস২৪): জামান সরকার, হেলসিংকি থেকে, ১৮ জানুয়ারির সোমবারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকনের পিতা মমতাজ উদ্দিনের মৃত্যুতে ফিনল্যান্ড বিএনপি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে।

অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা মমতাজ উদ্দিন রবিবার ১৭ জানুয়ারি সন্ধ্যা ৬টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর।

সোমবার সন্ধ্যায় গনমাধ্যমে পাঠানো এক যৌথ শোক বার্তায় ফিনল্যান্ড বিএনপির নেতৃবৃন্দ বলেন, বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকনের পিতার মৃত্যুতে তাঁর পরিবার-পরিজন ও গুণগ্রাহীর মতো ফিনল্যান্ড বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে ব্যথিত ও মর্মাহত। একজন সৎ ও আদর্শবান সরকারী কর্মকর্তা হিসাবে মরহুম মমতাজ উদ্দিন নিষ্ঠার সঙ্গে তাঁর দায়িত্ব পালন করেছেন, যা তাঁর পরবর্তী প্রজন্মের কর্মকর্তা-কর্মচারীদের নিকট অনুপ্রেরণা হয়ে থাকবে। সরকারী চাকুরির পাশাপাশি তিনি সমাজসেবায নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। একজন সৎ, সজ্জন, ধার্মিক ও পরোপকারী ব্যক্তি হিসাবে এলাকার মানুষের নিকট মরহুম মমতাজ উদ্দিন ছিলেন পরম শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, যার জীবনে জড়িয়ে আছে দেশ ও মাতৃপ্রেম।

শোকবার্তায় ফিনল্যান্ড বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় স্বাক্ষরকারীরা হলেন, ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ, রুবেল ভূঁইয়া, মোকলেসুর রহমান চপল, বদরুম মনির ফেরদৌস, সামসুল গাজী, প্রদীপ কুমার সাহা, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন মোহাম্মদ, আবদুল্লাহ আল মাসুদ, সাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, নিজাম উদ্দিন, অপু সরকার, মোজাহেদুল ইসলাম, মনিরুল ইসলাম, মারুফ প্রমুখ।

ঢাকা,১৮জানুয়ারি, (ডেইলি টাইমস২৪)//আর এ কে:

Show More

আরো সংবাদ...

Back to top button