গণমাধ্যমপ্রধান সংবাদ

করোনায় মারা গেলেন সাংবাদিক আফজালুর রহমানের মৃত্যু

ঢাকা,২১ জানুয়ারি, (ডেইলি টাইমস২৪): ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও চ্যানেল ৯ এর সিনিয়র রিপোর্টার মো: আফজালুর রহমান আর নেই (ইন্না লিল্লøাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর। তিনি মাতা, পিতা, এক ভাই, দুই বোন ও আত্নীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাজা আজ রাত ৮টায় ডিআরইউ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজায় সকলকে শরিক হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।

আফজালুর রহমান গত ৩ জানুয়ারি শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি হন। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে তার কফিন আজ রাতেই নিজ জেলা প গড়ের আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে। আগামীকাল শুক্রবার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আফজালুর রহমানের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান এক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ঢাকা,২১ জানুয়ারি, (ডেইলি টাইমস২৪)//আর এ কে:

 

 

 

Show More

আরো সংবাদ...

Back to top button