খেলাধুলা

বেনাপোল ফুটবল মাঠে ৮ দলের ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

উদ্বোধনী ম্যাচে ৬ উইকেটে বিজয়ী হয়েছে জান্নাত ফ্যাশান কর্নার বেনাপোল

ঢাকা,২৩ জানুয়ারি, (ডেইলি টাইমস২৪): বেনাপোল প্রতিনিধিঃ
মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে বেনাপোল ফুটবল মাঠে ৮ দলের ২০২১ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বন্ধুমহল বেনাপোল কর্তৃক আয়োজিত ঢুটবল মাঠে শুভ উদ্বোধন ও খেলায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার।

শনিবার বেলা ১১ টায় কবুতর ও বেলুন উড়িয়ে ৮ দল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান ও বিকেল ৫ টায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর প্যানেল মেয়র শাহাবুদ্দিন মন্টু, পৌর আওয়ামী সদস্য মোজাফফার হোসেন, দৈনিক প্রতিদিনের কথার ব্যবস্থাপনা সম্পাদক সুকুমার দেবনাথ,বেনাপোল মহিলা মাদ্রাসার প্রিন্সিপ্যাল আব্দুল ওয়াহেদ দুদু, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর সহ সভাপতি এমদদুল হক বকুল, বেনাপোল পৌর ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আছাদুজ্জামান আছাদ, বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান, টুর্নামেন্ট এর সদস্য তালশারী মডেল স্কুলের শিক্ষক আয়ুব নবী শার্শা উপজেলা ছাত্রলীগ ও বেনাপোল পৌর ছাত্রলীগের নেতা কর্মী সহ প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে অংশ নেয় শেখ রাসেল স্মৃতি সংসদ বড় আঁচড়া ও জান্নাত ফ্যাশান কর্নার বেনাপোল। ২০ ওভারের খেলায় ৬ উইকেটে রাসেল স্মৃতি সংসদ বড় আঁচড়াকে পরাজিত করে জান্নাত ফ্যাশান কর্নার। খেলায় জান্নাত ফ্যাশান কর্নারের ইমরান হোসেন সে ুরি করে ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হয়। বিকাল ৫ টায় অনুষ্ঠানের অতিথিরা বিজয়ী দল ও পরাজিত দলকে শান্তনা পুরস্কার বিতরন করেন। জান্নাত ফ্যাশান কর্নারের অধিনায়ক ফিরোজ আহম্মেদ পুরস্কার গ্রহন করেন। এবং একই দলের ম্যান অবদ্যা ম্যাচ হিসাবে নির্বাচিত ইমরান হোসেনও পুরস্কার গ্রহন করেন। সান্তনা পুরস্কার গ্রহন করেন পরাপজিত দল এর অধিনায়ক ফিরোজ হোসেন।
খেলায় স্পনসর হিসাবে আছে দৈনিক প্রতিদিনের কথা যশোর। উদ্বোধনী টুর্নামেন্টে ধারা ভাষ্যকর হিসাবে ছিলেন ডাঃ আবু রায়হান রাজ ও ইয়াছিন আলী। ঢাকা,২৩ জানুয়ারি, (ডেইলি টাইমস২৪)//আর এ কে:

 

Show More

আরো সংবাদ...

Back to top button