প্রধান সংবাদরাজনীতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানাবে বিএনপি

ঢাকা,২৭ ফেব্রুয়ারী, (ডেইলি টাইমস২৪): স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানাবে বিএনপি। আজ বিকেলেই আমন্ত্রণপত্র পাঠানো হবে বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (২৭ ফেব্রুয়ারি) স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পালনের বিষয়ে বিএনপির সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ৭ মার্চ অবশ্যই স্বাধীনতার ইতিহাস। এই দিনে শেখ মুজিবুর রহমানের ভাষণে জাতি স্বাধীনতার চেতনায় উজ্জীবিত হয়েছে। এটা তার কৃতিত্ব। এই সম্মান তার পাওনা। কাউকে খাটো করার ইচ্ছা বিএনপি নেই।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খোন্দকার মোশাররফ হোসেন বলেন, মুক্তিযুদ্ধের দল‌ হিসেবে দায়িত্ব মনে করে স্বাধীনতার সঠিক ইতিহাস জনগণের কাছে তুলে ধরতেই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করতে যাচ্ছে বিএনপি। তিনি বলেন, জিয়াউর রহমানের খেতাব কেড়ে নেওয়ার চেষ্টা করা মানে সমস্ত মুক্তিযোদ্ধাদের অপমান করা।

সংবাদ সম্মেলনে বিএনপির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে গত বুধবার এক সংবাদ সম্মেলনে দলের স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বছরজুড়ে বিএনপির নানা কর্মসূচি পালন করবে বলে ঘোষণা দেন। তিনি তখন জানান, ১ মার্চ সুবর্ণ জয়ন্তীর কর্মসূচির উদ্বোধন হবে। প্রতি মাস শেষ হওয়ার আগে পরের মাসের কর্মসূচি ঘোষণা করা হবে। এর ধারাবাহিকতায় গত বুধবার মার্চ মাসের কর্মসূচি ঘোষণা করা হয়।

ঢাকা,২৭ ফেব্রুয়ারী, (ডেইলি টাইমস২৪)//আর এ কে:

Show More

আরো সংবাদ...

Back to top button