অবাক বিশ্ব

বিশাল মুখের ফাঁকা নিয়ে গিনেস বুকে তরুণী

ডেইলি টাইমস২৪: বিশাল মুখের ফাঁকা নিয়ে গিনেস বুকে নাম লিখিয়েছেন মার্কিন তরুণী সামান্থা রামসডেল। ২ দশমিক ৫৬ ইঞ্চি পর্যন্ত হাঁ মুখ ফাঁকা করতে পারেন সামান্থা। আর এই বিশাল মুখের কারণেই গিনেস বিশ্ব রেকর্ডের নারী ক্যাটাগরিতে জায়গা পেয়েছেন ৩১ বছর বয়সী এই টিকটক তারকা।

বিশাল মুখের কারণে টিকটকে তার ১০ লাখের বেশি ফলোয়ার আছে। দানবীয় এই মুখের ফাঁকার মধ্যে একটা আস্ত আপেল পর্যন্ত পুরে ফেলতে পারেন সামান্থা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরনের বেশকিছু ভিডিও আপলোড করেছেন তিনি।

মুখের ফাঁকা মাপতে সামান্থা স্থানীয় দাঁতের চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন। তার সাথে গিনেস বিশ্ব রেকর্ডের একজন বিচারক ছিলেন। তার উপস্থিতিতেই ড. এলকে চ্যাং ডিজিটাল ক্যালিপারের সাহায্যে সামাস্থার মুখ হাঁ করার পর ঠোঁটের ওপর থেকে নিচ পর্যন্ত মাপ নেন। এরপরই গিনেস বিশ্ব রেকর্ডে অন্যদের পেছনে ফেলে ঠাঁই করে নেন সামান্থা।

গিনেস বুকে জায়গা পাওয়ার পর সামান্থা জানান, এই ৩১ বছর বয়সে এমন একটা বিষয়ে স্বীকৃতি পেয়েছি, যার জন্য সবসময় হীনমন্যতায় ভুগেছি। সব সময় চেয়েছি যে এটা যদি একটু ছোটো হতো। তবে এখন এটাই আমার জন্য সবচেয়ে সেরা অর্জন হয়ে দাঁড়িয়েছে।

৪ ইঞ্চি মুখের ফাঁকা নিয়ে গিনেস বিশ্ব রেকর্ডে পুরুষ ক্যাটাগরিতে শীর্ষে আছে যুক্তরাষ্ট্রের কিশোর আইজ্যাক জনসন।

Show More

আরো সংবাদ...

Back to top button