জেলার সংবাদপ্রধান সংবাদ

হবিগঞ্জে ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

ডেইলি টাইমস ২৪:  হবিগঞ্জে শায়েস্তাগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যানচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী।

সোমবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেইটসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ জন নারী ও ৪ জন পুরুষ রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মাইনুল ইসলাম জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশাটি (হবিগঞ্জ-থ-১১-৫৬৩০) অলিপুর যাচ্ছিল।

পথে শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেইটসংলগ্ন স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান (চট্টমোট্রো-ট-১১৪৫৯৩) ওই অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালকসহ ৬ যাত্রী মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

শায়েস্তাগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই মো. কবীর হোসেন জানান, নিহত ৬ জনের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Show More

আরো সংবাদ...

Back to top button