বিনোদন

‘আমি আনম্যারিড’

ডেইলি টাইমস ২৪:   তিন দফা রিমান্ড শেষে কারাগারে দিন কাটছে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনির। বারবার আবেদন করেও জামিন পাননি মাদক মামলায় গ্রেপ্তার এ চিত্রনায়িকা। কারাগারের কোয়ারেন্টিন সেন্টার রজনীগন্ধা ভবনে রাখা হয়েছে তাকে।

প্রত্যেক আসামিকে কারাগারে নিয়ে যাওয়ার পর রেজিস্টারে নাম-পরিচয়সহ সব কিছু লেখা হয়। তার ক্ষেত্রেও ব্যতিক্রম ঘটেনি।

গত ১৩ আগস্ট সন্ধ্যায় পরীমনিকে কাশিমপুর মহিলা কারাগারে নিয়ে যাওয়া হয়। কারা সূত্র জানায়, এর পরদিন সকালেই কারা কর্তৃপক্ষ পরীমনির স্বাস্থ্য পরীক্ষাসহ তার শনাক্তকারী চিহ্ন লিপিবদ্ধ করেন। এরপর কারা কর্মকর্তারা রেজিস্টারে তার নাম-ঠিকানাসহ তথ্য লিপিবদ্ধ করতে যান। এসময় বৈবাহিক অবস্থা সম্পর্কে ‘ভুল’ তথ্য দেন এই চিত্রনায়িকা।

এক কারা কর্মকর্তা পরীমনির কাছে জানতে চান, ‘কেমন আছেন আপনি?’

জবাবে তিনি বলেন, ‘মশার কারণে সারা রাত ঘুমাতে পারিনি। এছাড়া এতোজন এক সঙ্গে থাকতে গিয়েও কষ্ট হচ্ছে। এভাবে কোনোদিন থাকিনি। অশান্তিতে আছি।’

এসময় কারা কর্মকর্তারা তাকে বলেন, ‘কারাগারে শান্তির খোঁজ করলে চলবে? কারাগার চলে কারাবিধি অনুযায়ী। বন্দি হিসেবে আপনি যা সুবিধা পাওয়ার কথা, এর বেশি পাবেন না।’

এরপর তার নাম ও মা-বাবার নামের পর জিজ্ঞেস করে জানতে চান, তিনি বিবাহিত না অবিবাহিত? পরীমনি বলেন, ‘আমি আনম্যারিড।’ এ তথ্য রেজিস্টারে লিপিবদ্ধ করে রাখা হয় বলে জানা গেছে।

Show More

আরো সংবাদ...

Back to top button