খেলাধুলাপ্রধান সংবাদ

সিরিজ নিশ্চিত করতে বাংলাদেশের লক্ষ্য ১২৯ রান

ডেইলি টাইমস ২৪:  নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ জেতার পর আজ রোববার (৫ সেপ্টেম্বর) তৃতীয় ম্যাচে সিরিজ জেতার লক্ষ্য নিয়ে মাঠে নামে মাহমুদউল্লাহ বাহিনী। টস হেরে বোলিং করে কিউইদের ১২৮ রানেই আটকে দেয় টিম টাইগার্স। আর তাই সিরিজ নিশ্চিতে করতে হবে ১২৯ রান।
সিরিজ বাঁচানোর ম্যাচে আজ রোববার (৫ সেপ্টেম্বর) ব্যাট করতে নেমে ভালো কিছুর ইঙ্গিতই দিয়েছিল নিউজিল্যান্ড। প্রথম দুই ওভারে ১৬ রান সংগ্রহ করে সফরকারীরা। কিন্তু তৃতীয় ওভারেই খেই হারিয়ে ফেলে টম লাথামের দল।
বাংলাদেশের হয়ে প্রথম আঘাত হানেন বোলিং স্তম্ভ মুস্তাফিজুর রহমান। আউট করেন কিউই ওপেনিং ব্যাটসম্যান ফিন অ্যালেনকে। করোনা নেগেটিভ হয়ে আজ মাঠে ফিরেছিলেন ফিন। এ ওপেনারকে নিয়ে অনেক আশা ছিল নিউজিল্যান্ডের। প্রথম ওভারে ভালো শুরু করে সেই আশার প্রতিদান দেওয়ার ইঙ্গিতই দিয়েছিলেন ফিন অ্যালেন। কিন্তু ১৫ রান করে মুস্তাফিজুর রহমানের বলে মিড অনে মাহমুদউল্লাহর হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন তিনি।

প্রথম ওভারে কোনো রান না দিয়েই উইকেটের দেখা পান এই কাটার মাস্টার। এদিকে, প্রথম দুই টি–টোয়েন্টিতে পাওয়ার প্লেতে খুব একটা ভালো করতে পারেনি নিউজিল্যান্ড। প্রথম টি–টোয়েন্টিতে ৬ ওভারে ৪ উইকেটে ১৮ রান তুলেছে তারা। দ্বিতীয় ম্যাচে ২ উইকেটে ২৮। আজ প্রথম ৬ ওভার থেকে কিউইরা ১ উইকেট হারিয়ে তুলেছে ৪১ রান।

Show More

আরো সংবাদ...

Back to top button