গণমাধ্যমপ্রধান সংবাদ

হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত

ডেইলি টাইমস ২৪:  দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবীবুর রহমান মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে রাজধানীর হাতিরঝিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, হাতিরঝিল থেকে একজন পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পথচারীর জানান, হাতিরঝিল এলাকার আকিজ বিল্ডিংয়ের পাশের ফুটপাতে মোটরসাইকেল নিয়ে পড়েছিলেন হাবীবুর রহমান। তার মুখে অনেক আঘাত ছিল। দেখে মনে হচ্ছে, তিনি কোনো কিছুর সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান। মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

পথচারী মেহেদী হাসান বলেন, রাত আড়াইটার দিকে হাতিরঝিল বেগুনবাড়ি মাষ্টারবাড়ি ঢালে মোটরসাইকেলটি ফুটপাতে ধাক্কা লাগে। তখন ওই ব্যক্তি মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়েন। গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে তিনটায় মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার ভোটার আইডি কার্ড থেকে জানা গেছে, গ্রামের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ায়। বাবার নাম মোহাম্মদ পিয়ার মিয়া।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর হাবীবুর রহমান সময়ের আলোতে আওয়ামী লীগ বিটে কাজ করতেন। এর আগে তিনি বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

হাবীবুরের মৃত্যুতে ডিআরইউর সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা হাবীবুরের রুহের মাগফিরাত কামনা করেছেন। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ডিআরইউ-এর পক্ষ থেকে বলা হয়েছে, পরিবারের সঙ্গে আলোচনা করে হাবীবুরের মরদেহ তার প্রিয় প্রাঙ্গণ ডিআরইউতে আজ বুধবার আনা হবে। ডিআরইউতে আজ তার জানাজা হবে। জানাজার সময় পরে জানানো হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button