জেলার সংবাদ

ঘোড়াঘাটে দুই মাদক ব্যবসায়ী আটক

ঘোড়াঘাট(দিনাজপুর) থেকে মাহতাব উদ্দিন আল মাহমুদঃ দিনাজপুরের হাকিমপু-ঘোড়াঘাট সার্কেকেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শরীফ আল রাজীবের নেতৃত্বে হিলি সীমান্ত ও ঘোড়াঘাট উপজেলায় পৃথক পৃথক দুটি অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
২১ জানুয়ারি শুক্রবার দিবাগত রাতে হাকিমপুর ও ঘোড়াঘাট থানা পুলিশ ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউনিয়নের বলগাড়ী গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে ২’শ গ্রাম গাঁজাসহ আব্দুর রাজ্জাক(৬৮) নামের একজনকে আটক করে পুলিশ। অপরদিকে হিলি সীমান্তের দক্ষিণ বাসুদেবপুর (মিশনপাড়া) নামক এলাকা থেকে শিউলী বেওয়াকে আটক করা হয়। এ সময় পুলিশ তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করে।
আটক আব্দুর রাজ্জাক বলগাড়ী-গোপালপুর গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে ও শিউলী বেওয়া (৫৪) দক্ষিণ বাসুদেবপুর (মিশনপাড়া) এলাকার মৃত আব্দুল মান্নান শেখের স্ত্রী।
শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেল অফিসার সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজিব।তিনি জানান, মাদক কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউনিয়নের বলগাড়ী গ্রামের রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে ২শ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। একই রাতে হাকিমপুর উপজেলার হিলি সীমান্তের দক্ষিণ বাসুদেবপুর মিশনপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইনসহ শেফালী বেওয়া নামে আরও এক নারীকে আটক করা হয়।
পরে পুলিশ বাদী হয়ে শুক্রবার রাতেই স্ব-স্ব থানায় বাদী হয়ে ওই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে। শনিবার তাদেরকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা করা হয়েছে।

 

Show More

আরো সংবাদ...

Back to top button