খেলাধুলাপ্রধান সংবাদ

মিরাজের ইনজুরিতে টেস্ট দলে মোসাদ্দেক

ডেইলি টাইমস ২৪: ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফর্ম ও মেহেদী হাসান মিরাজের ইনজুরিতে কপাল খুললো অলরাউন্ডার ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের।
আগামী মাসে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের স্কোয়াডে তাকে সুযোগ দেয়া হয়েছে।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ। তবে সেখানে জায়গা হয় নি মোসাদ্দেকের।

শুক্রবার (২৯ এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্টের স্কোয়াডে অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত থাকবেন।

২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ৮ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। সিরিজের প্রথম ম্যাচ আগামী ১৫ মে চট্টগ্রামে শুরু হবে। আর দ্বিতীয় টেস্ট ২৩ মে ঢাকায় অনুষ্ঠিত হবে।

গত ২১ এপ্রিল প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করে বিসিবি। সেই দলে ছিলেন- মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী, শরীফুল ইসলাম। কিন্তু মেহেদি হাসান মিরাজ ইনজুরিতে পড়ায় দলে সুযোগ পেয়েছেন মোছাদ্দেক। ২০১৯ সালের মে-তে সর্বশেষ জাতীয় দলের হয়ে সাদা পোশাকে মাঠে নেমেছিলেন মোসাদ্দেক।

Show More

আরো সংবাদ...

Back to top button