জেলার সংবাদ

হিলিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত-৩

হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুরের হিলিতে একটি চুলের ক্যাপের কারখানায় ভাই-বোন হাসি-ঠাট্টা করায় বেধরক মারপিটে ৩ জন গুরুতর আহত।স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বোয়ালদাড় পশ্চিমপাড়ায় এই ঘটনা ঘটে।আহতরা হলেন আকবর আলী,মঞ্জুয়ারা ও পাপিয়া। এদের মধ্য আকবর আলী মন্ডলের অবস্থা আংক্খাজনক হওয়া জয়পুরহাট জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আবু সায়েম মিয়া ঘটনার সত্যতা স্বিকার করে বলেন এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বোয়ালদাড় গ্রামে একটি চুলের ক্যাপের কারখানায় শ্রমিক ও শিক্ষার্থী আফরিন (১২) কাজ করেন। সেখানে তার ভাই সাব্বির হোসেন (১৮) তার বোনের কাছে বাড়ির চাবি আনতে গেলে সে খানে দু ভাইবোনের মধ্যে হাসি ঠাট্টা হয়।সেই হাসি ঠাট্টাকে অন্যান্য মহিলা শ্রমিকরা খারাপ মন্তব্য করে। সেই মন্তব্যের প্রতিবাদ করায় আফরিনকে কারখানায় মারপিট করে শাহারিয়া ও আমেনা নামের দু শ্রমিক। পরে আফরিন বিষয়টি তার পরিবারকে জানালে বিষয়টি স্থানীয়রা মিমাংসা করে দেন। এরপর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দলবদ্ধ হয়ে বোয়ালদাড় খানপাড়ার মানিক, আনিছুর, মনোয়ার, মোখলে খান, আনোয়ার হোসেন,ফারুক হোসেন,হালিম,মিজানুর রহমান, শাহারিমা বেগম ও আমেনা বেগমসহ লাঠি সোটা লোহার রড নিয়ে বাবর আলীর বাড়িতে হামলা চালায়।এ সময় প্রতিপক্ষের লাঠি ও লোহার রডের আঘাতে আকবর আলীসহ তাদের বাড়ির লোকজন গুরুত্বর আহত হয়।এব্যাপারে বাবর আলী বাদী হয়ে ১০ জনের নামে হাকিমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলা তদন্তকারী থানার এসআই বেলাল হোসেন বলেন,উভয় পক্ষে মারপিটের ঘটনা ঘটে।এঘটনায় দুই পক্ষেই আহত হয়েছে।তবে আকবর আলী মন্ডলের অবস্থা আশংঙ্খাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়।এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

Show More

আরো সংবাদ...

Back to top button