বিনোদন

ভক্তদের যে বার্তা দিলেন বুবলী

ডেইলি টাইমস ২৪:  বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী মাঝে কিছুদিন বিরতি দিয়ে কাজে ফিরেছেন। ঈদে তার একটি সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। তবে শেষ পর্যন্ত মুক্তি পায়নি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটি।
নায়িকা বুবলী ঈদে উদযাপন করছেন জমিয়ে। সাধারণত তিনি ডায়েট মেনে চলেন, নিয়মিত জিম করেন। তবে ঈদের সময় সেটার তোয়াক্কা করতে রাজি নন তিনি। উৎসবের এই সময়ে প্রচুর খাওয়ার পক্ষে বুবলী। তাই মাংস খেতে হুঁশ নেই ঢালিউডের এই নায়িকার।
ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও বার্তা দিয়ে এমনটাই জানিয়েছেন নায়িকা। সেখানেই ভক্তদের উদ্দেশ্যে বেশ কিছু কথা বলেছেন তিনি।

কোভিডের বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বুবলী বলেন, আমার ভীষণ ভালো লাগছে আমরা এখনো সুস্থ ও ভালো আছি। তবে আমাদের একটি কথা অবশ্যই মাথায় রাখতে হবে, গত তিন বছর যাবত কোভিড যাচ্ছে, আসছে। এটার প্রকোপ কিন্তু এখনো আছে। তাই নিজেদের ভালো রাখার জন্য সব বিধিনিষিধ মেনে ঈদ উদযাপন করব। অবশ্যই আমরা স্বাস্থ্যবিধি মেনে চলব।

ডায়েটের বিষয়ে বুবলী বলেন, ঈদের এ কয়েকটা দিন কোনো ডায়েট নয়। বেশি বেশি খাওয়া-দাওয়া করুন। জিম তো করাই যাবে। তবে ঈদের সময় ডায়েট করতে হবে এর একদম পক্ষে নই আমি। তাই সবাই বেশি করে খাবেন।

Show More

আরো সংবাদ...

Back to top button