রাজনীতি

বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশের জন্ম হতো না: মিজানুর রহমান মিজু

ডেইলি টাইমস ২৪: বঙ্গবন্ধুই বাংলাদেশ। স্বাধীনতা আন্দোলনে বঙ্গবন্ধু নেতৃত্ব না দিলে বাংলাদেশের জন্ম হতো না বলে জানিয়েছেন জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মিজানুর রহমান মিজু।

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সম্প্রতি জাতীয় স্বাধীনতা পার্টি (জেএসপি) ঝিনাইদহ জেলা শাখার উদ্যোগে আয়োজিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল’-এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ৭৫’র ১৫ই আগষ্ট বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে অন্ধকার দিন। সেদিন ষড়যন্ত্রকারী শুধু বঙ্গবন্ধুকেই সপরিবারে হত্যা করে হত্যা করেছিল স্বাধীন বাংলাদেশের স্বপ্নকে। তাদের মূল উদ্দেশ্যই ছিল বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা। স্বাধীনতার ৫০ বছরে এসে তাদের সেই ষড়যন্ত্র থেমে নেই। ১৯৭৫ সালের ১৫ই আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা সপরিবারে হত্যা করেছিল সেই ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয রয়েছেন।

মিজানুর রহমান মিজু বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন ছিল এদেশের মানুষকে মুক্ত করা। তিনি তাঁর স্বপ্ন পূরণ করেছেন। তাঁর ত্যাগের বিনিময়েই আমার পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ।

তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে দলমত নির্বিশেষে সকলকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

জাতীয় স্বাধীনতা পার্টি (জেএসপি) ঝিনাইদহ জেলা শাখার সহ-সভাপতি আব্দুল ওহাব মন্ডলের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ৬নং পান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তোফা মিয়া, জাতীয় স্বাধীনতা পার্টি (জেএসপি) ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিলন প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button