প্রধান সংবাদরাজনীতি

ফখরুল-আব্বাসকে গ্রেপ্তার দেখাল পুলিশ

ডেইলি টাইমস ২৪: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে পল্টন থানায় দায়ের করা একটি মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। আজ (শুক্রবার) দুপুর ২টা ২০ মিনিটে গোয়েন্দা কার্যালয়ের সামনে সাংবাদিকদের এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশিদ।
তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। ৮ ডিসেম্বর পল্টন থানায় দায়ের করা ১০ নং মামলায় (৪৭০ আসামি) তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। আজই তাদের আদালতে সোপর্দ করা হবে।
তাদের বিরুদ্ধে অভিযোগ, পুলিশের ওপর বর্বোরোচিত হামলা, ককটেল বিস্ফোরণ, জনমালের ক্ষতির পরিকল্পনা, উসকানি, ইন্ধনদাতা হিসেবে তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।
আর কোনো কেন্দ্রীয় নেতা নজরদারিতে রয়েছেন কি না জানতে চাইলে হারুন অর রশিদ বলেন, আমরা খেয়াল রাখছি। এরকম অপরাধে যাদেরই সংশ্লিষ্টতা পাবো, তারা নজরদারিতে থাকবেন। তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।
বিএনপির সমাবেশ কোথায় হবে? জানতে চাইলে হারুন বলেন, কাল রাতে বিএনপি প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক হয়েছে। তারা কমলাপুর স্টেডিয়াম চেয়েছেন, আমরা বলেছি বাঙলা কলেজ মাঠ। আজ তারা আরেকটি মাঠের নামের প্রস্তাব নিয়ে এসেছেন। সেটা হলো গোলাপবাগ মাঠের জন্য। সেটা আমাদের ডিএমপি প্রতিনিধি দল পরিদর্শন করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button