প্রধান সংবাদপ্রবাসের খবর

আরব আমিরাতে ৩ বাংলাদেশি কর্মীর মরদেহ উদ্ধার

ডেইলি টাইমস ২৪: সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় নিজ বাসা থেকে ৩ প্রবাসী বাংলাদেশি কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

মৃত ৩ জন হলেন চট্টগ্রাম চন্দনাইশের হাশিমপুর এলাকার গিয়াস উদ্দিন, পটিয়ার বাহুবলি এলাকার আমিরুল ইসলাম কাইয়ুম ও মোহাম্মদ রাকিব। ৩ জনই বাংলাদেশি মালিকানাধীন গ্রোসারিতে কর্মরত ছিলেন।

গ্রোসারির মালিক বাংলাদেশি মুহাম্মদ রহিম মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

মুহাম্মদ রহিম বলেন, ‘সকালে কাজের জন্য বের হয়ে কর্মচারীদের ডাকতে যাই। তাদের সাড়াশব্দ না পেয়ে গাড়ি থেকে নেমে তাদের ঘরের দরজা খোলা পাই৷ পরে ভেতরে ঢুকে দেখি ৩ জনই বিছানায় মৃত অবস্থায় পড়ে আছেন।’

রাস আল খাইমার বাংলাদেশ স্কুলের সভাপতি তাজ উদ্দিন বলেন, ‘মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি৷ পুলিশের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বোঝা যাচ্ছে না৷’

তবে মৃতদের প্রতিবেশীরা বলছেন, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, জেনারেটর থেকে নিঃসৃত গ্যাসের বিষাক্ত ধোঁয়ায় ঘুমন্ত অবস্থায় তারা মারা গেছেন।

এদিকে দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট জানিয়েছে, বিষয়টির বিস্তারিত জানার জন্য পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে৷
পুলিশের প্রতিবেদন পেতে আরও ২-১ দিন সময় লাগতে পারে বলে কনস্যুলেট কর্মকর্তারা জানিয়েছেন৷

Show More

আরো সংবাদ...

Back to top button