বিনোদন

ফিরছেন ‘ম্যাডাম ফুলি’ সিমলা

ডেইলি টাইমস ২৪: ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক। প্রথম সিনেমাতেই অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর একের পর এক সাফল্য ধরা দেয় সিমলার হাতে।

তবে ঢাকাই চলচ্চিত্রে কয়েক বছর ধরে একেবারেই অনিয়মিত সেই ‘ম্যাডাম ফুলি’ খ্যাত সিমলা। অনেক দিন ধরেই নতুন সিনেমার কাজ নেই তার হাতে।

সবশেষ ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে একটি সিনেমায় কাজ করেন সিমলা। যার শুটিং হয় ২০১৪ সালে আর সেন্সর জটিলতার কারণে মুক্তি পায় ২০২১ সালে। তাও আবার ‘প্রেমকাহন’ নামে ইউটিউবে। মাঝে অভিনয়ের বাইরে ব্যক্তিজীবন নিয়ে বেশ কয়েকবার আলোচনায় এসেছেন এই নায়িকা।

কিন্তু এবার আর ব্যক্তিজীবন নিয়ে নয়, সিমলা ফিরছেন নতুন কাজ দিয়ে। সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ‘দখিন দুয়ার’ নামে একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। ইতোমধ্যে এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। তার বিপরীতে আছেন চিত্রনায়ক ফেরদৌস।

এই সিনেমার মাধ্যমে পর্দায় নতুন রূপে পাওয়া যাবে সিমলাকে- এমনটাই জানালেন নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড। তার ভাষ্য, ‘আমরা এরই মধ্যে সিনেমার শুটিং শুরু করেছি। ঘন কুয়াশার মধ্যেই কাজ হচ্ছে। সিনেমাতে বেশ কিছু চমক আছে। এখানে সিমলাকে ভিন্ন এক রূপে দেখবেন দর্শক। তার চরিত্রটি বেশ মজার।’

জানা গেছে, ‘দখিন দুয়ার’ ছবির গল্প দক্ষিণাঞ্চলের মানুষের দুর্দশা নিয়ে। বর্তমানে এর শুটিংয়ে অংশ নিয়েছেন অন্য শিল্পীরা। আগামী ফেব্রুয়ারি থেকে কাজ শুরু করবেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। সিমলার অংশের শুটিং শুরু হবে পরের লটে।

Show More

আরো সংবাদ...

Back to top button